সর্বশেষ সংবাদ :

রাজশাহীজুড়ে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত

স্টাফ রিপোর্টার: টানা শীতে জনজীবন বিপর্যস্ত। এমন শীতে খেটে খাওয়া মানুষের জবিন-যাপন কষ্টকর হয়ে পড়েছে। রাজশাহী মহানগরীসহ বিভিন্ন এলাকায় জনপ্রতিনিধিরা দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।
নগরীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন রাজশাহী-২ (সদর) মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
শুক্রবার বিকেল ৪টার দিকে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন তিনি। রাজশাহী সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের উদ্যোগে এই বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জানে আলম খান ও ব্রাক ব্যাংকের রাজশাহী ম্যানেজারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় নব-নির্বাচিত সংসদ সদস্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, এই শীতে অনেক গরিব মানুষ কষ্টে আছে। তাদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতেই শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।
ফাউন্ডেশন ফর উইমেন এ্যান্ড চাইল্ড এ্যাসিসটেন্ট (এফডিসিএ) এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার নগরীর রাজপাড়া হেলেনাবাদ গার্লস হাই সংলগ্ন কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী। এসময় ১০০টি বস্ত্র বিতরণ করা হয়।
এ সময় প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক ওয়াহেদা খানম লিপি, বাংলার জনপদের সম্পাদক প্রকাশক ড. সাদিকুর রহমান সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ | সময়: ৬:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ