সর্বশেষ সংবাদ :

র‌্যাবের অভিযানে ১৩৫ কেজি গাঁজাসহ চালক আটক 

স্টাফ রিপোর্টার : 

নওগাঁ জেলার মান্দা উপজেলায় র‌্যাব -৫ এর অভিযানে গাঁজা-১৩৫ কেজি, কাভার্ড ভ্যান সহ মোঃ আব্দুল শুকুর (২৮), পিতা-মৃত লিয়াকত আলী, স্থায়ী সাং-বণী, থানা-টুঙ্গীপাড়া, জেলা-গোপালগঞ্জ, বর্তমান ঠিকানাঃ সাং-শান্তিরহাট (বুদ্ধরা), থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম’কে আটক করা হয়েছে। ১০ জানুয়ারি রাত ০৩.৩০ মিনিটে নওগাঁ জেলার মান্দা থানাধীন ফতেপুর জয়বাংলা মোড় এলাকায় অপারেশন পরিচালনা করা হয়।

 

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, মাদকের বড় চালান নিয়ে ০১টি কাভার্ড ভ্যান যোগে কুমিল্লা হতে রাজশাহীর দিকে যাচ্ছে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল রাজশাহীর আমচত্ত্বরে অবস্থান নেয় এবং উক্ত কাভার্ড ভ্যানটিকে অনুসরণ করতে থাকে। পরবর্তীতে নওগাঁ জেলার মান্দা থানাধীন ফতেপুর জয়বাংলা মোড়স্থ রাজশাহী টু নওগাঁগামী মহাসড়কের উপর র‌্যাবের টিম চেকপোস্ট পরিচালনা করে।

 

চেকপোস্ট পরিচালনাকালে উক্ত ঘটনাস্থল রাজশাহী টু নওগাঁগামী মহাসড়কের উপর টাটা কাভার্ড ভ্যান (যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-১৮-৫০১৯) আসলে থামানোর সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন মাদক ব্যবসায়ী (উক্ত কাভার্ড ভ্যান চালক ও হেলপার) কৌশলে দ্রুত পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম উক্ত কাভার্ড ভ্যান চালককে আটক করে এবং উক্ত কাভার্ড ভ্যানের হেলপার দ্রুত জানালা খুলে কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

 

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানায় যে, আটককৃত ট্রাকের ভিতরে থাকা সাদা প্লাস্টিকের বস্তার ভিতর অবৈধ মাদকদ্রব্য গাঁজা আছে। পরবর্তীতে ১নং আটককৃত ব্যক্তি কর্তৃক চালিত কাভার্ড ভ্যানের ভিতরে মালামাল রাখার স্থান হতে উক্ত গাঁজা উদ্ধার করে। আটককৃত ব্যক্তি ও পলাতক অজ্ঞাতনামা ব্যক্তি পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী ও নওগাঁ জেলার বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪ | সময়: ৫:৩০ অপরাহ্ণ | Daily Sunshine