নওগাঁয় স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়ক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জখম

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদর ৫ আসনের আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) দেওয়ান ছেকার আহমেদ শিষাণ এর সমন্বয়ক ও সাবেক পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এহসান রেজা রেন্জা (৫০), কে তিলেকপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণা শেষে মোটরসাইকেল যোগে পার-নওগাঁ হাজীপাড়া তাঁর নিজ বাসায় ফেরার পথে সদর উপজেলার রামভদ্রপুর গ্রামের বাইপাস সড়কের পাশে আলহেরা অটো রাইস মিলের সামনে রাত ৯ টার সময় মোটরসাইকেল নিয়ে কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে এহসান রেজা রেন্জার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা হেলমেট, মাস্ক পরিহিত ছিল।
নওগাঁ পৌর সভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সরোয়ার তানজিদ সম্রাট জানান, রাত ৯টার সময় রেন্জা চাচা নিজে রক্তাক্ত জখম অবস্থায় মোটর সাইকেল চালিয়ে এসে আমার সামনে পড়ে যায় আমি তাকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করায়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রেন্জাকে নির্বাচনি প্রচারের শুরু থেকে তার মোবাইল ফোনে অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কা ছেকার আহমেদ শিষাণের প্রচারণা করতে নিষেধ করে ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।
আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ জানান, এহসান রেজা রেন্জা ভোটের শুরু থেকেই আমার পক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছিলেন। তিনি আমার নির্বাচনী সমন্বয়ক হিসেবে কাজ করছেন।
রবিবার বিকালে আমার আরও কিছু কর্মী-সমর্থককে নিয়ে তিলকপুর ইউনিয়ন এলাকায় প্রচারণা শেষ করে বাসায় ফেরার পথে দুই-তিনটি মোটরসাইকেলে করে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাঁর ওপর হামলা চালায়। তাঁর হাতে, পায়ে অনেক স্থানে ধারালো ছুরি দিয়ে বেশ কয়েকটি কোপ দেওয়া হয়েছে।’ তাঁর মাথায় হেলমেট থাকায় মাথায় কোন আঘাত লাগেনি।
দেওয়ান ছেকার আহমেদ শিষাণের অভিযোগ, ‘হামলাকারীরা নৌকার প্রার্থীর ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী। কয়েকদিন নওগাঁ বিভিন্ন স্থানে প্রচারণা চালাতে গিয়ে নৌকার প্রার্থীর কর্মীরা আমাদের ওপর হামলা চালায়। ওই ঘটনায় আমার কয়েকজন কর্মী আহত হন। আজকেও তারা এসেই রেন্জার কে হত্যার উদ্দেশ্য হামলা চালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ