নারিকেল তেল এর নতুন ব্র্যান্ড কলোম্বো’র সাথে যুক্ত হলেন নুসরাত ইমরোজ তিশা

ঢাকা প্রতিনিধি : 
হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বেশ অল্প সময়ের মধ্যে বিশ্বস্ত ব্র্যান্ড “কুমারিকা” দিয়ে বাংলাদেশের বাজারে আস্থা ও ভালোবাসার একটি প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করেছে। হেমাস ভোক্তাদের চাহিদা, প্রয়োজন এবং সুবিধা অনুযায়ী সবসময়ই নিত্যনতুন পণ্য প্রস্তুত করে আসছে। আর সেই ধারাবাহিকতায় হেমাস এবার নিয়ে এলো, “কলোম্বো, ১০০% বিশুদ্ধ নারিকেল তেল”।

 

 

নতুন এ পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এখানে উল্লেখ্য যে, “কলোম্বো” পণ্যটিতে দেশে তৈরী খাঁটি নারিকেল তেলের সাথে আছে শ্রীলঙ্কার বিখ্যাত কিং কোকোনাট অয়েলের অনন্য সমন্বয়। রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে এ চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে তিশা ছাড়াও উপস্থিত ছিলেন হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর নাভীদুল ইসলাম খান, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন সিদ্দিকী, হেড অব মার্কেটিং তুষার কুমার কর্মকার সহ আরও অনেকে।

 

চুক্তি স্বাক্ষর করার আনুষ্ঠানিকতা শেষে এ জনপ্রিয় অভিনেত্রী নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘কলোম্বো বিশুদ্ধ নারিকেল তেলের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত এবং আমি আশাবাদী যে, গুণগত সেরা মান নিশ্চিত করে এটি ভোক্তাদের চাহিদা মেটাবে।’
হেমাস এর পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর নাভীদুল ইসলাম খান বলেন, ‘কলোম্বো একটি ১০০% বিশুদ্ধ নারিকেল তেল। এতে দেশে তৈরি খাঁটি নারিকেল তেলের সাথে সমন্বয় করা হয়েছে শ্রীলঙ্কার বিখ্যাত কিং কোকোনাট অয়েল, যা দেশের বাজারে সম্পূর্ণ নতুন ও অনন্য। আমরা জানি, নুসরাত ইমরোজ তিশা দেশের একজন গুণী শিল্পী এবং জনপ্রিয় একজন অভিনেত্রী, সবাই তাঁকে চেনেন এবং পছন্দ করেন। আমরা আশা করছি, তাঁর উপস্থিতিতে কলোম্বোর গুণগত মানের বার্তা নিয়ে আমরা ভোক্তাদের কাছে নিশ্চিতভাবে পৌঁছতে পারব।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩ | সময়: ৬:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine