স্বতন্ত্র প্রার্থীকে আবারো হারিয়ে হ্যাট্টিক করতে চান শাহরিয়ার

নুরুজ্জামান, বাঘা : রাজশাহী ৬ (চারঘাট-বাঘা) আসন থেকে তিনবারের এমপি ও দুই বারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে এ আসনে বিগত সময়ে দু’বার খেলে ৫০ হাজার ভোটের ব্যবধানে জয়যুক্ত হয়েছি। এবার হ্যাটট্রিক করবো। শুক্রবার বিকেলে বাঘার গড়গড়ি ইউনিয়নের সরের হাট গ্রামে নির্বাচনী সমাবেশে তিনি এ কথা বলেন।
এর আগে গড়গড়ি ইউনিয়নের সরের হাট মসজিদে জুম্মার নামাজ আদায় করেন তিনি। এরপর নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। তিনি ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় ভোট প্রার্থনা করেন। শাহরিয়ার বলেন, এ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত এবারের স্বতন্ত্র প্রার্থী রাহেনুর হকের সঙ্গে বিগত সময়ে দু’বার খেলে-শেষবার ৫০ হাজার ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হয়েছি। এবার মন্ত্রী হিসাবে হ্যাটট্রিক করতে চাই, যদি আপনারা আমার পাশে থাকেন। এ সময় উপস্থিত ভোটারদের কন্ঠে স্বত:স্ফুর্ত সাড়া পাওয়া যায়।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, যারা নিজেদের পোশাক শিল্প (গার্মেন্টস) এর সাথে সম্পৃক্ত করতে চান, তাদের জন্য বাঘার ছাতারী এলাকায় আমার নিজের জায়গায় একটি প্রশিক্ষন কেন্দ্র খুলেছি। এ ছাড়াও যে সমস্ত শিক্ষিত ছেলে-মেয়েরা কম্পিউটার (আইটিসি) প্রশিক্ষন নিতে আগ্রহী, তাদের জন্য চারঘাট-বাঘায় পৃথক দু’টি প্রশিক্ষন কেন্দ্র স্থাপন করেছি। ইতোমধ্যে পোশাক শিল্পে প্রশিক্ষণ নিয়ে চার হাজার কর্মী ঢাকা এবং ঈশ্বরদী ইপিজেড-এ কর্মসংস্থানের সুযোগ পেয়েছে।
তিনি বলেন, এ বছর নির্বাচন করতে এসে আমি বিভিন্ন এলাকার মা-বোনদের কাছে পানি সংকটের কথা শুনতে পাচ্ছি। এ বিয়য়ে আমার সিদ্ধান্ত-শহরের ন্যায় প্রতিটি গ্রামে মিনি ওয়াসা বিশুদ্ধ পানি সরবরাহ এর ব্যবস্থা করবো। এ সময় উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, গড়গড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আনিছুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল হালিম মোল্লা প্রমুখ।


প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর