সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মাঠে নেই বিএনএফ, জাপা ও কংগ্রেসের প্রার্থী

গোমস্তাপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের ১০ দিন পরও মাঠে নেই বিএনএফ, জাপা ও কংগ্রেসের প্রার্থীরা। তারা হলেন, বিএনএফের আজিজুর রহমান (টেলিভিশন), জাতীয় পার্টির (লাঙ্গল) আব্দুর রশিদ ও বাংলাদেশ কংগ্রেসের (ডাব) আব্দুল্লাহ আল মামুন।
চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে মোট ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে বাছাইয়ে বাদ পড়েন একজন এবং প্রত্যাহার করে নেন একজন। এখন কাগজে কলমে প্রতিদ্বন্দিতা করছেন ৫ জন। কিন্তু মাঠে রয়েছেন দুইজন।
তারা হলেন, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পাওয়া সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমান। এ আসনে তারাই মূল প্রতিদ্বন্দ্বি। নির্বাচনী এলাকায় তাদের সকল কার্যক্রম দেখা গেলেও অপর তিন প্রার্থীর কোন কার্যক্রম লক্ষ্য করা যাচ্ছে না।
এ বিষয়ে বাংলাদেশ কংগ্রেসের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এমদাদুল হক বাদশা জানান, তাদের দলের প্রার্থী গত শুক্রবার থেকে প্রচার-প্রচারণা শুরু করেছেন। তবে তার নেতাকর্মীদের সাথে সমন্বয়ের অভাবে মাঠ পর্যায়ে এ অবস্থার সৃষ্টি হয়েছে।
এ প্রসঙ্গে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আব্দুল্লাহ আল মামুন জানান, বিভিন্ন কারণে প্রচার-প্রচারণায় নামতে আমাদের দেরি হয়েছে। ভোটের দিন পর্যন্ত আমরা মাঠে থাকবো।
নাচোলের জাপা কর্মী ফারুক হোসেন জানান, দলের প্রার্থী আমাদের সাথে এখনো কোন যোগাযোগ করেনি। নির্বাচনী মাঠে অনুপস্থিতি প্রসঙ্গে জাতীয় পার্টির প্রার্থীর এ্যাড. আব্দুর রশিদের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। একই প্রসঙ্গে বিএনএফ প্রার্থী আজিজুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায় নি।


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৭:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ