সর্বশেষ সংবাদ :

শিক্ষা কর্মকর্তাকে মারধোরের ঘটনায় মামলা, এমপি পাটোয়ারীর প্রতিবাদ

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে অফিস কক্ষে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে মারধোরের ঘটনায় স্থানীয় সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ভাগ্নে জহির উদ্দিন ও উপজেলা সৈনিক লীগের সভাপতি রুবেল বালি সহ চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা থানায় এ মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরো ৩৫ জনকে আসামী করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে কার্যালয়ের দরজা বন্ধ করে মারধোর করার ঘটনা ঘটে। এতে জহির উদ্দিন সহ ২৩ জন অংশ নেয় বলে মামলায় দাবী করা হয়। হামলাকারীরা অফিসের দরজা আটকে রেখে তাকে মারপিট করে এবং চেয়ার-টেবিল ও ফাইলপত্র তছনছ করে। এসময় তারা এমপির নাম ব্যবহার করে তার হাত কেটে নেয়ার হুমকি দেয় বলে শিক্ষা কর্মকর্তা জানান।
এদিকে, শুক্রবার দুপুরে উপজেলার বনপাড়ায় নাটোর-৪ বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার নাম ভাঙ্গিয়ে শিক্ষা কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে কে বা কারা তার নাম ভাঙ্গিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে মারধোর ও আগের দিন ইসলামপুর-গুনাইহাটি ফাজিল মাদরাসার অধ্যক্ষকে লাঞ্চিত করেছে। এসব অনাকাঙ্খিত ঘটনার সাথে তিনি সম্পৃক্ত নন। তিনি এ ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে কঠোর আইনি ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানিয়েছেন।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩ | সময়: ৭:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ