আচরণবিধি লঙ্ঘনের জন্য ক্ষমা চাইলেন এমপি ফারুক চৌধুরী

স্টাফ রিপোর্টার : নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের আওয়ামী লীগ প্রার্থী ও তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে তিনি নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন। নিজের আইনজীবীর মাধ্যমে লিখিতভাবে নিজের বক্তব্য পাঠান ওমর ফারুক চৌধুরী। বুধবার ওমর ফারুকের জবাবের বিষয়ে সিদ্ধান্ত নেবেন নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের বলে জানা গেছে।
অনুসন্ধান কমিটির চেয়ারম্যান রাজশাহীর যুগ্ম জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) আবু সাঈদের কার্যালয়ে পাঠানো ওই লিখিত বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেছেন, আচরণবিধি লঙ্ঘন হওয়ার মতো কোনো নির্বাচনী সমাবেশ তিনি করেননি। তারপরও যদি বিষয়টিকে আচরণবিধি লঙ্ঘন বলে মনে হয়, তাহলে আমি দুঃখ প্রকাশ করছি এবং ক্ষমা চাইছি।
ওমর ফারুক চৌধুরীর আইনজীবী এজাজুল হক মানু বলেন, নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে কারণ দর্শোনের নোটিশের লিখিত জবাব দিয়েছি। জবাবে অনাকাঙ্খিত আচারণবিধি লঙ্ঘনের জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চাওয়া হয়েছে এবং আগামীতে যেন এ ধারণের ভূল না হয় তার জন্য প্রতিশ্রুতি দেয়া হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ | সময়: ৬:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ