নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয়ে কাজ করতে হবে: খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সতর্কভাবে নির্বাচনে কাজ করতে হবে। আগুন সন্ত্রাস, হরতাল-অবরোধ মানুষ আর সমর্থন করে না। বিএনপি ভোটে না এসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করলে তা রুখে দাঁড়াতে হবে।
বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নিয়ামতপুর কমিউনিটি সেন্টারে ৬ষ্ঠ বারের মতো নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রীকে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।
সাধন চন্দ্র মজুমদার বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে একটি মহল নির্বাচন বানচালের অপচেষ্টা ও ষড়যন্ত্র করছে। আগুন সন্ত্রাস, গাড়ি পোড়ানো, হরতাল-অবরোধ দিয়ে দেশের অর্থনৈতিক ক্ষতির মুখে ঠেলে দিচ্ছে। তারা আবার আন্তজার্তিক ষড়যন্ত্রেও লিপ্ত হয়েছে।
মন্ত্রী আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় থেকেই একটি মহল বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করেই যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ষড়যন্ত্র করেই পরিবারসহ হত্যা করেছে।
মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে ভোটারদের ভোট প্রদানে যেন কোন রকম সমস্যা না হয় সেদিকে দৃষ্টি রেখে ভোট পরিচালনা কমিটি সাজানোর নির্দেশ দেন। কুচক্রী মহল যেন ভোটারদের আটকিয়ে রাখতে না পারে এবং ভোট পরবর্তী সময়ে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঈশ^র চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সকল আওয়ামী অঙ্গ সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতৃবৃন্দ প্রমূখ।


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ | সময়: ৬:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ