রাজশাহী সদর আসনে এবারো মনোনয়নপত্র উত্তোলন করলেন বাদশা

স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে বর্তমান এমপি ফজলে হোসেন বাদশার পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে।
বুধবার বেলা ১২টায় রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের কাছে থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ। মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু বলেন, গত তিনবারে ফজলে হোসেন বাদশা এই আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন। এবারও তাই হবে। জোটগতভাবেই ওয়ার্কার্স পার্টি আগামী নির্বাচনে অংশ নেবে।
দেবু বলেন, ইতিমধ্যেই আমাদের দল এবং জোটমিত্র আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে এ বিষয়ে অবগত করা হয়েছে। বিএনপি এবং জামায়াত নির্বাচন বানচালের যে ষড়যন্ত্র করছে- তা প্রতিহত করার জন্য ওয়ার্কার্স পার্টি যেমন রাজপথে আছে, ঠিক তেমন সংবিধান অনুযায়ী বাংলাদেশে যে নির্বাচন হতে যাচ্ছে; তার প্রতি সম্মান জানিয়ে নির্বাচনি যে প্রক্রিয়া তার মধ্যেও আছে।
মনোনয়নপত্র সংগ্রহকালে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য আইনজীবী আবু সাঈদ, জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, আইনজীবী সুশান্ত দাশ প্রমুখ।
জেলা প্রশাসক চত্বরে উপস্থিত ছিলেন, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক মোরশেদ হাসান চুন্না, আব্দুল গফুর, আব্দুর রহিম, একে মাসুদ, মহানগর সদস্য সীতানাথ বণিক, আলমগীর হোসেন, আব্দুল খালেক বকুল, কামরুল হাসান সুমন, শাহিনুর বেগম, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক বিজয় সরকার প্রমুখ।


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩ | সময়: ৬:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর