দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এমপি আয়েন

পবা প্রতিনিধি :
আগামী ৭ ই জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই উপলক্ষে ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আর এই দলেরই পূণরায় মনোনয়ন চান রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ।

 

 

এই আসনে তার প্রার্থীতার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করা হয় শনিবার এবং রবিবার জমা দেওয়া হয়। রবিবার (১৯ নভেম্বর) দুপুরে কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিতে সংসদ সদস্য আয়েন উদ্দিনের সফর সঙ্গী হোন হাজারো নেতাকর্মী। পবা এবং মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে একত্রিত হয়ে উৎসবমুখর পরিবেশে বর্তমান সরকারের নানা উন্নয়নমুখী স্লোগাান দিতে দিতে কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে ফরম জমা দেন।

 

 

এইসময় সেখানে উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ পলাশ, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল, দামকুড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, দর্শনপাড়া ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সাব্বির, পারিলা ইউপি চেয়ারম্যান সাঈদ আলী মুর্শেদ, বড়গাছি ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসাইন সাগর, হড়গ্রাম ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কাটাখালি পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আনোয়ার সাদাত নান্নু, নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, কাটাখালি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু সামা, সাধারাণ সম্পাদক জহুরুল আলম রিপন, পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব আলী, সাধারণ সম্পাদক নবীবুর রহমান, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাফফার আলী, নওহাটা পৌরসভা যুবলীগের আহব্বায়ক শেখ ফরিদ, যুগ্ন আহব্বায়ক মাজদার আলী,কাটাখালি পৌরসভা যুবলীগের আহব্বায়ক জনি ইসলাম, পবা উপজেলা স্বে”ছাসেবক লীগের সভাপতি শাহিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মতিন শিপলু, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু।

 

 

এইসময় আরো উপস্থিত ছিলেন কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, মোহনপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইকবাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড শাহিন শাহ, মৌগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, ধূরইল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, রায়ঘাটি ইউপি চেয়ারম্যান বাবলু হোসেন, জাহানাবাদ ইউপি চেয়ারম্যান হযরত আলি, বাকশিমইল উউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মান্নান, মৌগাছী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃআব্দুস সবুর মাস্টার, ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ সহ আরো উপস্থিত ছিলেন দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সানশাইন / শামি

 


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৯:৪৪ অপরাহ্ণ | Daily Sunshine