গোদাগাড়ীতে বাসে আগুন দিল হরতালকারীরা

গোদাগাড়ী প্রতিনিধি : 
রাজশাহীর গোদাগাড়ীতে শিমু নুরতাজ পরিবহণ নামে চাপাইনবাবগঞ্জগামী যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে হরতালকারীরা। রবিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা পোনে ৬টার দিকে উপজেলার উদপুর নামক স্থানে যাত্রীবাহী বাসে পেট্রোল দিয়ে আগুন দেয় হরতালকারীরা।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধায় রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো ব ১৪-৫৯০১ যাত্রীবাহী একটি বাস রাজশাহী-চাপাইনবাবগঞ্জ মহাসড়কের উদপুর এলাকায় আসলে বাসের যাত্রীদের নামিয়ে দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনা¯’লে এসে আগুন নিয়ন্ত্রণে আসে।

 

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আতিকুল ইসলাম,গোদাগাড়ী থানার ওসি আব্দুল মতিন এবং ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনায় দুর্বৃত্তদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ।

শিমু নুরতাজ পরিবহনের চালক তৌহিদুল ইসলাম বাবু বলেন,রাজশাহী থেকে ৪০জন যাত্রী নিয়ে চাপাইনবাবগঞ্জের উদোশ্যে ছেড়ে যাচ্ছিলাম। কিন্তু হঠাৎ করে কয়েকজন ব্যাক্তি উদপুরে বাসটিকে যাত্রী বেশে থামিয়ে বাসের সকল যাত্রীকে নামিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এতে কেউ আহত হয়নি বলে তিনি জানান।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৮:৫২ অপরাহ্ণ | Daily Sunshine