অবরোধের সুযোগ নিয়ে দোকান কর্মচারীর ট্রাকে আগুন, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: হরতাল অবরোধের সুযোগ নিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ডিমের ট্রাকে আগুন দিয়েছে ডিম ব্যবসায়ীর এক কর্মচারী। বুধবার দিবাগত রাতে জেলার শিবগঞ্জ উপজেলার ইসরাঈল মোড়ে একটি ডিমের ট্রাকে এ আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে আগুন দেয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া ব্যক্তি একই উপজেলার জালমাছমারী গ্রামের তরিকুল ইসলামের ছেলে রাজু আহম্মেদ (১৯)।
প্রত্যক্ষদর্শী আতিকুর রহমান পরোশ জানান, রাত পৌনে ১ টার দিকে বাড়ির বাইরে আগুন ও চিৎকার শুনে দেখতে পান তার বাড়ির পাশের একটি ডিমের দোকানের সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন লাগে। পরে ফায়ারসার্ভিস ও পুলিশ এসে আগুন নিয়ন্ত্রনে আনে এবং পরদিন সকালে পুলিশ রাজু নামের ডিমের দোকানের এক কর্মচারীকে ধরে নিয়ে যায়।
একই এলাকার ডিমের দোকানের মালিক আবিকুল আহাদ জানান, রাজু তার দোকানে কর্মচারী থাকা কালে মাস দুয়েক আগে ৪৮ হাজার ৩শ টাকা আত্নসাৎ করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা হবার পর অবরোধ ও হরতালের সুযোগ নিয়ে সে গভীর রাতে তার দোকানের সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন দেয়। পরে তিনি সিসি ক্যামেরার ফুটেজ পুলিশকে দেখালে পুলিশ রাজুকে আটক করে।
তিনি আরও জানান, এ ঘটনায় তার ট্রাকটির পুরো ইঞ্জিন পুড়ে গেছে। এতে তার অন্তত ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরদিন বৃহষ্পতিবার দুপুরে রাজুকে আসামী করে একটি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি চৌধুরি জোবায়ের হোসেন জানান, প্রশাসনকে বেকায়দায় ফেলতে রাজু অবরোধ হরতালের নামে ডিমের গাড়িতে আগুন দেয়। খবর পেয়ে ফায়ারসার্ভিস আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় মামলার একমাত্র আসামী রাজুকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর