জয়পুরহাটে সড়কের পাশ থেকে তালাকপ্রাপ্তা নারীর লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে সড়কের পাশ থেকে আনোয়ারা বেগম (৪৪) নামে তালাকপ্রাপ্তা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই লাশের পাশে নিহতের ভ্যানিটি ব্যাগ ও স্যান্ডেল পাওয়া গেছে। এখনো ঠিক কি কারণে, কি ভাবে আনোয়ারা বেগমের মৃত্যু হয়েছে, তা জানা যায় নি।
জয়পুরহাট থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, বুধবার সকাল ৮টার দিকে জয়পুরহাট সদর উপজেলার হিচমী-পুরানাপৈল বাইপাস সড়কের পাশে একটি লাশ পড়ে আছে, মোবাইল ফোনের মাধ্যমে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। এখন পর্যন্ত তার মৃত্যুর কারণ জানা যায় নি।
লাশের পাশে নিহতের ভ্যানিটি ব্যাগ ও স্যান্ডেল পাওয়া গেছে। ওই ভ্যানিটি ব্যাগে মোবাইল ফোন সেট ও একটি ছোট আয়না ছিল। পুলিশ এ মৃত্যু রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে।
জানা গেছে, নিহত আনোয়ারা বেগম তালাকপ্রাপ্ত ছিলেন। প্রায় ১০ বছর আগে তার দিনাজপুরের হাকিমপুর সাতআনা আলীর হাটের সেলিম হোসেনের সাথে বিয়ে হয়েছিল। আগের সংসারের তার দুটি সন্তান রয়েছে। বিবাহ বিচ্ছেদের পর আনোয়ারা আর বিয়ে করেন নি।
মেয়ে আনোয়ারার লাশ উদ্ধারের খবর পেয়ে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে ছুটে আসেন তার মা মাজেদা বেগম। লাশ কাটা ঘরে পড়ে থাকা মেয়ের লাশ দেখে চিৎকার করে ক্রন্দনরত আনোয়ারার মা মজিদা বেগমের নিকট তার মেয়ের মৃত্যুর ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, গত রোববার তার মেয়ে আনোয়ারা জয়পুরহাটে হাসপাতালে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর তিনি ফিরে আসেন নি। জয়পুরহাটে সড়কের ধারে তার লাশ পাওয়া গেল।


প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ