নগরীতে ইয়াবাসহ গ্রেপ্তার এক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার ফুড অফিসের সামনে থেকে ১৫০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম। গ্রেপ্তারকৃত আসামি নূরনবী (৩৮)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ফুড অফিসের পিছনের আবুল কালামের ছেলে।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রবিবার ১২ নভেম্বর দিবাগত ভোরে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার ফুড অফিসের সামনে এক ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম রাজপাড়া থানার ফুড অফিসের সামনে অভিযান পরিচালনা করে আসামি নূরনবীকে গ্রেপ্তার করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ ইয়াবার ব্যবসা করে আসছে।
গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ