গোদাগাড়ীতে শিক্ষা স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক:
রাজশাহী গোদাগাড়ী উপজেলার পালপুরে ঐতিহ্যবাহী ২৬তম ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। শনিবার (৪ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত ৮ দলের সমন্বয়ে এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় শিক্ষা স্কুল এন্ড কলেজ বনায় শরীফ ইলেকট্রনিক অংশ নেয়। তীব্র প্রতিযোগিতাপূর্ণ খেলায় নির্ধারিত সময়ে মধ্যে (০-১)গোল জয় লাভ করে শিক্ষা স্কুল এন্ড কলেজ।

 

 

বিকেলে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন(গোদাগাড়ী – তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। শুভ উদ্ধোধক ছিলেন গোদাগাড়ী ০৭ নং দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, পালপুর ধরমপুর জাগরনী ক্লাবের সহ-সভাপতি মামুন টিয়া, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামসহ আরো অনেকে। এই টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠ পোষক ছিলেন ডা: মো: আশিকুজ্জামান ( রাসেল)। টুর্নামেন্টের সভাপতিত্ব করেন পালপুর ধরমপুর জাগরনী ক্লাবের সভাপতি কামাল হোসেন।

খেলা শেষে রানারআপ ও চ্যাম্পিয়ন দলকে ট্রফিতুলে দেন প্রধান অতিথি সংসদ সদস্য ওমরফারুক চৌধুরী। চ্যাম্পিয়ন দল নগদ ৬০ হাজারটাকা ও ট্রফিপুরস্কার লাভকরে। রানারআপ দলকে ৪০ হাজার টাকা তুলেদেন। অতিথিরা বলেন, এই টুর্নামেন্ট ঐতিহ্য বহন করে গোদাগাড়ী উপজেলাকে। দেশের বিভিন্ন প্রান্তের প্লেয়ার গণ আসে এখানে খেলতে। বর্তমান সরকার ক্রীড়াবান্ধব। তাই মাদক নেশা থেকে দূরে থেকে খেলা ধুলায় ভালো করলে অনেক কিছু করার সুযোগ রয়েছে। পালপুর স্কুল প্রাঙ্গণে অন্তত দশ হাজার লোকের সমাগম ঘটে এই খেলাকে কেন্দ্র করে ।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: নভেম্বর ৪, ২০২৩ | সময়: ১০:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর