চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। শিশুটি একটি সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে  বৃহস্পতিবার গোপালপুর গ্রামের রাজেন্দ্র চন্দ্র বর্মণের ছেলে নিপেন চন্দ্র বর্মণ ওরফে ভুট্টু (৪০) কে আসামী করে থানায় মামলা দায়ের করেন। ঘটনটি ঘটেছে গত মঙ্গলবার বিকেলে উপজেলার হাতুড় ইউনিয়নের গোপালপুর গ্রামে।

 

 

মামলা সূত্রে জানায়, মঙ্গলবার বিকেলে কৃষ্ণপদ গ্রামের ওই শিশুটিসহ আরো দুজন শিশু খেলতে খেলতে বাড়ীর অদূরে একটি দোকানে যায়। সে সময় দোকানদার নিপেন চন্দ্র বর্মণ ওরফে ভুট্টু অন্য শিশুদুটিকে ১টি করে চকলেট খেতে দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়ে ভুক্তভোগী শিশুটিকে ৩টি চকলেট দিয়ে দোকানের ভিতরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

 

 

এ সময় শিশুটি কান্নাকাটি শুরু করলে শিশুটিকে দোকানের ভিতর রেখেই ভুট্টু সেখান থেকে পালিয়ে যায়। পরে শিশুটি বাড়ি ফিরে তার মাকে জানালে বিষয়টি জানাজানি হয়। স্থানীয় মাতব্বররা ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য দফায় দফায় সালিশ বসানোর চেষ্টা করে বলেও অভিযোগ রয়েছে। পরে শিশুটির অবস্থা গুরুতর হলে মঙ্গলবার রাতে চিকিৎসার জন্য তাকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন।

 

 

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণের চেষ্টার মামলা হয়েছে। আসামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি, তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সানশাইন /শামি


প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩ | সময়: ৭:৫১ অপরাহ্ণ | Daily Sunshine