মহানগরীর ২৭টি পূজা মন্ডপ পরিদর্শনে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন 

স্টাফ রিপোর্টার : 

শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষে রাজশাহী মহানগরীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা ২০ মিনিট পর্যন্ত নগরীর প্রায় ২৭টি পূজামণ্ডপ পরিদর্শন করেন রাসিক মেয়র। পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন মন্দির ও ক্লাব-এর সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং পূজামণ্ডপে আগত ভক্ত ও দর্শনাথীদের সাথে শারদীয় শুভে”ছা বিনিময় করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় রাসিক মেয়রকে পূজামণ্ডপ কমিটির পক্ষ থেকে ফুলেল শুভে”ছা জানানো হয়।

 

 

পরিদর্শনকালে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, প্রতি বছরের ন্যায় এবারো আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। সকল ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালন করতে পারে, সে ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার সব সময় সচেষ্ট আছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান সরকার এবং আমরা যারা আওয়ামী লীগের ও মুক্তিযুদ্ধের মানুষ আছি, সবাই কাজ করে যাচ্ছি। কোথাও সামান্যতম সমস্যা যদি দেখা দেয়, তাহলে আপনারা আমাদের জানাবেন।

 

সোমবার সন্ধ্যা ৬টায় ১৮নং ওয়ার্ডের শাহ মুখদুম থানার পাশে চতুর্বেদী সার্বজনীন মন্দির পূজামণ্ডপ পরিদর্শনের মাধ্যমে পরিদর্শন শুরু করেন তিনি । এরপর তিনি কোর্ট ঢালানে হড়গ্রাম মন্দির, কেশবপুর শিবমন্দির, শ্রীরামপুর মণ্ডপ, শহীদ এএইচএম কামারুজ্জামান পার্কের সামনে চন্ডিপুর দূর্গা মন্দির, মিশনের সামনে কালিমাতা মন্দির নতুন সংঘ, দমকল, ঘোষপাড়ার মিলন মন্দির, রাজাহাতা মন্ডপ, রাণীবাজার এ্যারোহেড, বোয়ালিয়া পাড়া লাঠিয়াল মন্ডপ, বালিঘাটা হাউজ নবরুপ মণ্ডপ, ভদ্রার পদ্মা আবাসিক পুজা উদযাপন পরিষদ মণ্ডপ, কাজলা গেট মন্ডপ, রামচন্দ্রপুর বাঁধের উপর পুষ্পাঞ্জলি সংঘ, বরেন্দ্র গোষ্ঠী, নিহারিকা /সেখের চক, আলুপট্টি নদীরপারসহ এলাকার মন্ডপ, বি বি হিন্দু একাডেমি‘র সামনে উৎসর্গ ক্লাব, ঘোড়ামারা এলাকার চারটি মন্ডপ, রেশমপট্টি মন্ডপ মিয়াপাড়া ধর্মসভা, গণকপাড়া বৈষ্ণব সভা মন্দির, রানীবাজার টাইগার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

 

পরিদর্শনকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগৈর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, রাজপাড়া থানা আওয়ামী লীগ সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খি”চু, নগর শ্রমিক লীগ সভাপতি মাহাবুবুল আলম, সাধারণ সম্পাদক আকতার আলী, নগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন / শাহ্জাদা


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩ | সময়: ১০:১৪ অপরাহ্ণ | Daily Sunshine