বড়াইগ্রামে ২০ লাখ টাকার কারেন্ট জাল জব্দ তিন জনের কারাদন্ড, ১২ জনের জরিমানা

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে প্রায় ২০ লাখ টাকার বিক্রয় নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এ সময় অবৈধ কারেন্ট জাল বিক্রির অপরাধে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদানসহ আরও ১২ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর পর্যন্ত উপজেলার মৌখাড়া ও লক্ষ্মীকোল বাজারে র‌্যাবের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রাসেল এ অভিযান পরিচালনা করেন। এ সময় নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকারসহ র‌্যাব-৫ এর একটি টিম সেখানে উপস্থিত ছিল।
ইউএনও আবু রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীকোল বাজারে সোহেল রানার দোকানের গুদাম থেকে ৩ হাজার ১২০ পাউন্ড অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়, যার বাজার মূল্য কমপক্ষে ১৮ লাখ টাকা। পরে সোহেল রানাকে এক মাসের কারাদণ্ড এবং এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া মৌখাড়া হাটে অভিযান চালিয়ে দুই লাখ টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।
এ সময় কারেন্ট জাল বিক্রির অপরাধে জেলার গুরুদাসপুরের মশিন্দা গ্রামের লাবু মিয়া ও মসলেম উদ্দিনকে সাত দিনের কারাদণ্ড দেয়াসহ আরো ১২ জনকে তিন হাজার টাকা করে মোট ৩৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে জব্দ করা কারেন্ট জালগুলো আগুনে পোড়ানো হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ | সময়: ৭:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ