নগরীতে ১৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ১৫ কেজি গাজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় অভিযান গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন আরিফ হোসেন (২৮) ও ছানাউল্লাহ (২১)। আরিফ রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হাতিবান্দা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও ছানাউল্লাহ বোয়ালিয়া থানার কয়েরদাড়া খ্রিস্টানপাড়ার আওয়ালের ছেলে।
নগর পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত সাড়ে ৮টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকায় তিন ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আরিফ হোসেন ও ছানাউল্লাহকে গ্রেপ্তার করে। অপর আসামি জীবন একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ও পলাতক আসামির ফেলে যাওয়া বস্তা থেকে মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত ও পলাতকদের বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ | সময়: ৭:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর