নিজেদের প্রার্থীকেই বিজয়ী করেন পবা-মোহপুরের মানুষ : এমপি আয়েন

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেছেন, ” নির্বাচন আসলেই দলীয় ও দলের বাইরে কিছু সুখ পাখি ও বসন্তের কোকিল ডাক শুরু করে। তাদের নজর পড়ে পবা-মোহনপুরের দিকে। বাকিঁ ৪ বছর তাদের আর দেখা মেলে না। তাদের ভাব দেখে মনে হয় পবা ও মোহনপুর উপজেলার সাধারণ জনগণ কিছুই বোঝেনা। পবা-মোহনপুরের ওইসব বসন্তের কোকিলের চতুরতা, চালাকি ও ষড়যন্ত্র না বুঝলেও নিজেদের ভাল-মন্দ বোঝার সক্ষমতা আছে। যার কারণে বারবার নিজেদের আসনের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করেন।
বৃহস্পতিবার পবা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দেশের উন্নয়ন শোভাযাত্রা (মোটরসাইকেল) শোডাউন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এগুলো কথা বলেন তিনি।
তিনি বলেন, নির্বাচনের বছর আসলেই তারা এখানকার স্থানীয় নেতা হয়ে যান। আমি তাদের উদ্দেশ্য বলতে চাই আমার পবা-মোহনপুরের মানুষ সচেতন। তারা বাইরের কোন সুখ পাখি চাই না। আপনাদের যদি রাজনীতি করতে হয় তাহলে বঙ্গবন্ধুর আর্দশ এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আপার নির্দেশ মেনে রাজনীতি করুন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা বলেছেন মানুষের পাশে থেকে রাজনীতি করতে। আর আপনারা নির্বাচন আসলে কেবলমাত্র রাজনীতি শুরু করেন। তাই আমি আবারো আপনাদের উদ্দেশ্য বলতে চাই আপনার বঙ্গবন্ধুর আর্দশ এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনার নির্দেশে রাজনীতি করুন”।
তিনি বলেন আবার “নির্বাচন আসলেই কিছু কুচক্রী মহল দেশের শান্ত পরিবেশকে অশান্ত করতে মরিয়া হয়ে উঠে। তারা বিভিন্নভাবে পরিকল্পনা করতে থাকে দেশকে কিভাবে অস্থিতিশীল করা যায়। আমি তাদের উদ্দেশ্য বলতে চাই আপনারা যতই ষড়যন্ত্র করেন না কেন আপনাদের এই ষড়যন্ত্র কোনদিনই স্বার্থক হবে না। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা যতদিন থাকবেন তিনিই এইদেশের প্রধানমন্ত্রী হবে। নির্বাচন ঘনিয়ে আসলেই জামায়াত বিএনপির অপতৎপরতা শুরু হয়ে যায়। আমি তাদের উদ্দেশ্য বলবো বিএনপি জামাতের আস্তানা পবা-মোহনপুরের মাটিতে হবে না”।
সভায় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, পবা উপজেলা দপ্তর সম্পাদক আব্দুল মাননান, নওহাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, হুজুরীপাড়া ইউনিয়ন আওয়াম লীগ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, পারিলা ইউনিয়ন আওয়াম লীগ সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক নবীবুর রহমান।
আরো উপস্থিত ছিলেন, পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, মোহনপুর উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু, হরিপুর ইউপির চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, দামকুড়া ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম, পারিলা ইউপির চেয়ারম্যান সাঈদ আলী মোরশেদ, বড়গাছী ইউপির চেয়ারম্যান শাহাদাৎ হোসাইন সাগর, দর্শনপাড়া ইউপির চেয়ারম্যান শাহাদত হোসেন সাব্বিরসহ পবা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ | সময়: ৭:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ