সর্বশেষ সংবাদ :

ঢাকায় রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক: গত জুলাইয়ে শুরুতেই আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ ঢাকা এসেছিলেন। আর বুধবার বাংলাদেশে এসেছেন ২০০২ বিশ্বকাপে ব্রাজিলের হয়ে শিরোপা জয়ী রোনালদিনহো। টি শার্ট, মাথায় ক্যাপ পরে পেছনে ব্যাগ নিয়ে বিকালে ঢাকায় নেমে হোটেলে ঢোকেন ব্রাজিলিয়ান সাবেক তারকা।
রোনালদিনহো মূলত কলকাতা থেকে এসেছেন। সেখানে ছিলেন দুই দিন। অংশ নিয়েছেন বিভিন্ন অনুষ্ঠানে। ঢাকায় ১২ ঘণ্টার সফরে রোনালদিনহোর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা রয়েছে। রাতে হোটেলে আমন্ত্রিত ১০০ অতিথিদের মাঝে আলাদা অনুষ্ঠানে অংশ নেবেন। সেখানে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়াসহ অন্যদের থাকার কথা রয়েছে।
মার্তিনেজের ঢাকা সফরের দিন জামাল বিমানবন্দরের সামনে দাঁড়িয়ে থাকলেও তার দেখা পাননি। এনিয়ে হয়েছিল নানা আলোচনা-সমালোচনা। তবে এবার রোনালদিনহোর বেলায় তেমনটা হচ্ছে না৷ জামাল আগেই সংবাদমাধ্যমকে বলেছেন, ‘যিনি রোনালদিনহোকে আনবেন ঢাকায়, তিনি আমাকে ফোন করেছেন। উনি আমাকে আর সালাউদ্দিন ভাইকে (বাফুফে সভাপতি) চাইছেন। অবশ্যই আমি আমার অন্যতম একজন আইডল খেলোয়াড়ের সঙ্গে দেখা করবো। ২০০২ যখন প্রথমবার বিশ্বকাপ দেখি টিভিতে, তখন থেকেই তিনি আমার আইডল।’


প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ