বিআরটিএ রাজশাহীর উদ্যোগে ট্রাফিক নিয়ম সম্পর্কিত আলোচনা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবসের অংশ হিসেবে সপ্তাহ ব্যাপী রাজশাহী মহানগরীর ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে নিরাপদ সড়ক পারাপার ও চলাচল সম্পর্কিত আলোচনা সভা, ভিডিও চিত্র প্রদর্শনী ও সচেতনতা মূলক প্রচারপত্র বিতরণ কার্যক্রম বিষয়ক অনুষ্ঠান গতকাল মঙ্গলবার বেলা ১২টায় নগরীর নওদাপাড়া উচ্চ বালিকা বিদ্যালয় হল রুমে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক খন্দকার নাহিদা নাসরিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় নিরাপদ সড়ক চলাচল ও পারাপার সম্পর্কিত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন বি.আর.টি.এ রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) আব্দুল খালেক, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির ভাইস চেরয়ারম্যান রফিকুল আলম, পরিদর্শক মোঃ শরফ উদ্দীন আকন্দ, সহকারী রাজস্ব কর্মকর্তা মোঃ আতাউর রহমান।
অনুষ্ঠানে অষ্টম, নবম ও দশম শ্রেণির শতাধিক শিক্ষার্থী সহ শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।
সকাল ১০টায় নওদাপাড়া আইডিয়াল স্কুল হল রুমে পৃথক আর একটি আলোচনা সভা, ভিডিও চিত্র প্রদর্শন ও সচেতনতা মূলক প্রচার পত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভা, ভিডিও চিত্র প্রদর্শন ও সচেতনতা মূলক প্রচার পত্র বিতরণ অনুষ্ঠানে পঞ্চম থেকে দশম শ্রেণির শতাধিক শিক্ষার্থী সহ শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩ | সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ