সর্বশেষ সংবাদ :

বিএনপি-জামাতের অপরাজনীতির বিরুদ্ধে রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : ‘রুখো আমেরিকা, রুখো বিএনপি-জামাত’ এই স্লোগানে রাজশাহীতে বিক্ষোভ বিক্ষোভ করেছে ওয়ার্কার্স পার্টি। রবিবার বিকেলে রাজশাহী নগরের সাহেব বাজার জিরো পয়েন্টে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পার্টি কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল। সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, কেন্দ্রীয় সদস্য জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদক মন্ডলীর সদস্য সাদরুল ইসলাম প্রমুখ।
এছাড়াও রাজশাহী মহানগর সম্পাদক মন্ডলী সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, সিরাজুর রহমান খান যুব মৈত্রী মহানগর সভাপতি মতিউর রহমান মতি মহানগর সদস্য সীতানাথ বনিক মহানগর সদস্য আলমগীর হোসেন আলম বক্তব্য রাখেন।
সভায় বক্তারা বলেন, বিএনপি জামাত তাদের বিদেশি প্রভু আমেরিকার উপর ভর করে ক্ষমতায় আসতে চাই। তারা বলেন, রাজশাহী বিএনপি জামাতের রাজনীতি কেউ বিশ্বাস করে না কারণ তারা ২০০১ সালে এই অঞ্চলে বাংলা ভাইয়ের সৃষ্টি করে মুক্তিযুদ্ধের পক্ষের অনেক মানুষকে হত্যা করেছে।
সমাবেশে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মৈত্রী মহানগর সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, ছাত্র মৈত্রী মহানগরের সভাপতি ওহিদুর রহমান ওহি, সাধারণ সম্পাদক বিজয় সরকার, নারী মুক্তির সংসদের সাধারণ সম্পাদক শাহিনুর বেগম প্রমুখ।


প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩ | সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ