সর্বশেষ সংবাদ :

বাঘায় নেশার টাকার জন্য মাকে নির্যাতন করতে গিয়ে আটক হল হত্যাকারী

স্টাফ রির্পোটার, বাঘা :

রাজশাহীর বাঘায় দিন দুপুরে খাকচার আলী(৪০) নামে এক সাইকেল মেকারকে কুপিয়ে হত্যা করেছিল আবির হোসেন নামে এক মাদক সেবী। শুক্রবার (৬-অক্টবর) সন্ধ্যায় নেশার টাকার জন্য একই ভাবে সে তার মাকে হত্যা করতে যায়। এমন সময় তাকে স্থানীয় লোকজন-সহ আটক করে পুলিশ ।

বাঘা থানার একজন মুখপাত্র জানান, গত ১৯ দিন পূর্বে উপজেলার দিঘা বাজার এলাকায় খাকচার আলী নামে একজন সাইকেল মেকারকে গলাই হাসুয়ার কোপ দিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পর থেকে বাঘা থানা পুলিশ খুনিকে খুঁজে বের করার আপ্রাণ চেষ্টা চালিয়ে আসছে। কিন্তু ঐ এলাকার স্থানীয় লোকজন মুখ না খোলা এবং সিসি ফুটেজ না থাকায় কোন ভাবেই খুনেকি সনাক্ত করা সম্ভব হচ্ছিল না।

 

সর্বশেষ শুক্রবার (৬-অক্টবর) সন্ধ্যায় দিঘা গ্রামের আসাদুল ইসলামের ছেলে আবির(২৫) নেশার টাকার জন্য তার মাকে নির্যাতন করার এক পর্যায় হাসুয়া নিয়ে খুন করতে যায়। এ সময় বাড়ির লোকজন সহ প্রতিবেশীরা বাধা প্রদান করে। ঠিক এমন সময় ঐ পথ দিয়ে যাচ্ছিল বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সপেক্টর তদন্ত)সবুজ রানা ও উপ-পরিদর্শক নুর আফসার। তারা খবর পেয়ে ঐ বাড়িতে প্রবেশ করে । এরপর সন্দেহ মূলক “খাকছারকে’’ কেনো মেরেছিস প্রশ্ন করলে আবির জানায়, আমি নেশা করার জন্য ওর কাছে একশ টাকা চেয়ে ছিলাম। সে টাকা না দেওয়ায় আমি তাকে মেরেছি। এরপর হত্যার আলামত ধারালো সেই হাসুয়া সহ তাকে আটক করে থানায় আনা হয়।

 

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)খাইরুল ইসলাম জানান, আবির হোসেন একজন মাদক সেবি। সে নেশার টাকার জন্য সাইকেল মেকার খাকছার আলীকে খুন করার দায় স্বীকার করেছে। আমরা ১৬৪ স্বীকারোক্তি মূলক জবানবন্দী নেয়ার জন্য তাকে শনিবার দুপুরে রাজশাহী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর কাছে পাঠিয়েছি। সেখানেও সে হত্যার দায় স্বীকার করেছে।

 

উল্লেখ্য গত ১৭-সেপ্টেম্বর ২০২৩ ইং দুপুর আনুমানিক ২ টার দিকে উপজেলার দিঘা বাজারে খাকছার আলীর নিজ দোকানে তাকে হত্যা করা হয়। সে দিঘা হিন্দুপাড়া গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে

 


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ | সময়: ৭:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর