রাজশাহী বিভাগশ্রেষ্ঠ শিবগঞ্জ পৌরসভা

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা। শুক্রবার দুপুরে জাতীয় জন্ম মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শ্রেষ্ঠত্বের সম্মাননা স্মারক গ্রহণ করেন পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।
এ সময় ছিলেন, বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জসীম উদ্দীন হায়দার, জেলা প্রশাসক শামীম আহমেদ প্রমূখ।
সম্মাননা স্মারক পাবার পর প্রতিক্রিয়ায় মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, আমার এ সফলতা শিবগঞ্জ পৌরসভার সর্বস্তরের জনসাধারণকে উৎসর্গ করলাম। আমার নির্বাচনের সময় ঘোষণা ছিল, আমি মেয়র নির্বাচিত হলে প্রত্যেক নাগরিকই হবেন একেক জন মেয়র। আমি নির্বাচিত হয়ে সেকথা স্বরণে রেখে এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে মেয়রের কক্ষ সকলের জন্য উন্মুক্ত করেছি।
পৌরবাসীর সকল বিপদে-আপদে পাশে থেকে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। এর আগে গতবছর জেলায় শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়েছিলেন সৈয়দ মনিরুল ইসলাম এবং শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হয়েছিল শিবগঞ্জ পৌরসভা।
উল্লেখ্য, সৈয়দ মনিরুল ইসলাম শিবগঞ্জ পৌরসভার ৩০ বছরের ইতিহাসে সর্বপ্রথম আওয়ামী লীগ সমর্থিত মেয়র হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ