ভাড়া বাসায় মিললো স্বামীর গলাকাটা লাশ, স্ত্রী পলাতক

স্টাফ রিপোর্টার, নওগাঁ: নওগাঁয় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়া কয়েক ঘণ্টা পরেই স্বামীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী পলাতক রয়েছেন।
বুধবার রাত সাড়ে ১১টার দিকে শহরের বউবাজার এলাকার জুলেখা আক্তারের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই ব্যাক্তির নাম মিলন হোসেন (৩০)। তিনি শহরের কোমাইগাড়ি এলাকার আব্দুল মালেকের ছেলে।
স্থানীয় বাসিন্দা রুমা আক্তার জানান, বুধবার দুপুরেই স্বামী-স্ত্রী পরিচয়ে আমার বড় বোন জুলেখা আক্তারের বাসা ভাড়া নেন তারা। দুপুর থেকে তারা স্বামী-স্ত্রী বাসা পরিস্কার করছিলেন। সন্ধ্যার পর থেকে বাসায় তালা দেখতে পায় স্থানীয়রা। পরে রাত ১০ টার দিকে জানালা দিয়ে মিলনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করেন।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি একটি হত্যা কন্ড। এ ঘটনার পর থেকে তার স্ত্রী পলাতক থাকায় তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ