বড়াইগ্রামে ইউনিয়ন পরিষদে ঢুকে ওয়ার্ড সদস্যকে মারপিট

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ইউনিয়ন পরিষদে ঢুকে প্রকাশ্যে লোকজনের সামনে কামরুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে উপজেলার চান্দাই ইউপি কার্যালয়ে এ ঘটনা ঘটে। কামরুল ইসলাম ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য ও সাতইল গ্রামের আফছার আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার ইউনিয়ন পরিষদে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম চলছিল। এ সময় ইউপি সদস্য কামরুল ইসলাম সেখানে বসেছিলেন। হঠাৎ করেই চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশ) সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ সরকারের নেতৃত্বে ৪-৫ জন ব্যক্তি পরিষদে ঢুকে অশ্লীল ভাষায় গালিগালাজসহ এলোপাথাড়ি কিল ঘুষি মেরে তাকে মেঝেতে ফেলে দেন।
এরপর জোর করে তাকে পরিষদ থেকে বাইরে বের করে দেন তারা। পরে স্বজনদের সহযোগিতায় স্থানীয় চিকিৎসকের কাছে তিনি প্রাথমিক চিকিৎসা নেন।
এ ব্যাপারে জানতে চাইলে ওয়াদুদ সরকার বলেন, ওই ইউপি সদস্য পক্ষপাতিত্ব করে এক বাড়িতে সাতটি টিসিবি’র কার্ড দিয়েছেন। এ কারণে ক্ষুব্ধ হয়ে স্থানীয় লোকজন তাকে গণপিটুনী দিয়েছে। এ ঘটনার সাথে আমার কোন সম্পর্ক নেই।
তবে নির্যাতিত ইউপি সদস্য কামরুল ইসলাম বলেন, তারা যে পরিবারের কথা বলেছে, ওই পরিবারে আমি কোন কার্ডই দেইনি। মূলত আমি সদ্য প্রয়াত সংসদ সদস্যের অনুসারী হওয়ায় তারা আমাকে অন্যায়ভাবে মেরে পরিষদ থেকে বের করে দিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে তিনি জানান।
এ ব্যাপারে কথা বলার জন্য চান্দাই ইউপি চেয়ারম্যান শাহনাজ পারভীনের মোবাইলে একাধিকবার কল দিলেও রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ