তানোরে সংঘবদ্ধ চক্রের ৩ সদস্য গ্রেপ্তার, ব্যাটারিচালিত ভ্যান উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলার তানোর থানা পুলিশ কর্তৃক ভ্যান চুরির সঙ্গে জড়িত সংঘবদ্ধচক্রের ৩ সদস্য গ্রেপ্তার হয়েছে। সেই সাথে চুরি হওয়া একটি ব্যাটারিচালিত ভ্যান উদ্ধার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামিরা হলো সুজন উদ্দিন (২৩), ফিরোজ ইসলাম (২০) ও মাফিকুল ইসলাম (৩৬)। সুজন উদ্দিন রাজশাহী জেলার তানোর থানার ভদ্রখন্ড গ্রামের নাজির হোসেন বাদশার ছেলে, ফিরোজ ইসলাম একই থানার একই গ্রামের মনসুর রহমানের ছেলে এবং মাফিকুল ইসলাম নুর মোহাম্মদের ছেলে।
পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা ০৬টা ১০টায় তানোরের রায়তান আকসা মসজিদ মোড় হতে নবনবী যাবার জন্য ৪০০ টাকায় রবিউল ইসলামের অটোচার্জার ভ্যান ভাড়া করে সুজন উদ্দিন ও ফিরোজ ইসলাম। শালবান্ধা নামক স্থানে অভিযুক্ত মাফিকুল ইসলাম অটোচার্জারে যাত্রী হিসেবে উঠতে চায়। এরই মধ্যে অভিযুক্ত সুজন উদ্দিন ও ফিরোজ ইসলাম ভ্যানচালক মাফিকুল ইসলামের মাথায় লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে গুরুত্বর জখম করে।
এরপরে অভিযুক্তরা অটোচার্জার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পরে পুলিশ অভিযান চালিয়ে রবিবার ভোরে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) এর নির্দেশে ও তানোর থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিমের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাজশাহীর মহানগরের এয়ারপোর্ট থানাথীন বায়াবাজারের একটি গ্রারেজের মধ্যে অভিযান চালিয়ে ঐ অটোচার্জার ভ্যানটি উদ্ধার করে। সেই সাথে সুজন উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। সুজন উদ্দিনের দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার সকাল ০৮টায় তানোর থানাধীন কাশেমবাজার এলাকা থেকে অভিযুক্ত ফিরোজ ইসলাম ও মাফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তানোর থানায় একটি দস্যুতা মামলা রুজু করা হয়। অভিযুক্তদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ