বাগমারায় কর্মীসভা : ছাত্রলীগকে বঙ্গবন্ধুর নেতৃত্ব অনুসরণের আহ্বান এমপি এনামুলের

স্টাফ রিপোর্টার : রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, ছাত্রলীগ হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শের সংগঠন। বিভিন্ন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব প্রদান করবে ছাত্রলীগ। দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা ছিল অপরিসীম। ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। জাতির পিতার নেতৃত্বকে অনুসরণ করতে হবে। সুষ্ঠু সুন্দর রাজনীতিতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে ছাত্রলীগ।
শনিবার সকালে রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ নিউমার্কেট অডিটোরিয়ামে উপজেলা ছাত্রলীগের বিশাল কর্মীসভা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি এনামুল বলেন, বাগমারা উপজেলা ছাত্রলীগ সুসংগঠিত। এই কর্মীসভা থেকে শপথ নিতে হবে স্বাধীনতার পক্ষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী না করে ঘরে ফিরবো না। নৌকার বিজয়ে ছাত্রলীগকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। আওয়ামী লীগের মতো ছাত্রলীগও ভোটের মাঠে কাজ করবে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হয়েছে। রক্তাক্ত বাগমারা হয়েছে শান্তির জনপদ। দেশের প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ যাত্রা শুরু করেছে। আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। দেশের প্রতিটি স্থানে পৌঁছে গেছে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন। এই উন্নয়নকে কেউ বাধাগ্রস্ত করতে পারবেনা।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ রাজের পরিচালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে শাহরিয়ার হোসেন তন্ময়, শাহাদাৎ হোসেন শুভ।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ