স্টেক হোল্ডারদের সাথে রাকাব-এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

 প্রেস বিজ্ঞপ্তি : 

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক প্রধান কার্যালয়ের মানিলন্ডারিং, টেরোরিস্ট ফাইন্যান্সিং প্রিভেনশন এন্ড ব্রাঞ্চেস কন্ট্রোল ডিপার্টমেন্ট-এর উদ্যোগে রাকাব রাজশাহী শাখায় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত স্টেক হোল্ডারদের অংশগ্রহণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

 

রাকাব রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আঃ রহিম; প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম এবং রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপক শেখ মো: রেজাউল ইসলাম।

 

সভায় আরও উপস্থিত ছিলেন এমটিএফপি এন্ড বিসিডি-এর উপ-মহাব্যবস্থাপক;  প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের উপ-মহাব্যবস্থাপকগণ এবং রাজশাহী শাখার আওতাধীন বিভিন্ন স্তরের সম্মানিত স্টেক হোল্ডারগণসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। সভায় সেবা প্রদান প্রতিশ্রুতি, তথ্য অধিকার আইন ও বিধি-বিধান এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে উন্মুক্ত আলোচনার আয়োজন করা হয়। সভায় আগত সম্মানিত স্টেক হোল্ডারগণ রাকাব-এর বিভিন্ন সেবার মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং রাকাব-এর উন্নয়নে তাদের গঠনমূলক মতামত ব্যক্ত করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ বলেন, দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে রাকাব সততা ও সচ্ছতার সাথে কাজ করে যাচ্ছে। উত্তরাঞ্চলের কৃষি ও কৃষি শিল্প বৃদ্ধি এবং খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরনে রাকাব-এর নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন জবাবদিহিতা ও মূল্যায়নের মাধ্যমে এবং পরস্পরের সহযোগীতায় এক সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে রাকাব অঙ্গীকারবদ্ধ।

সানশাইন / শামি

 


প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩ | সময়: ৬:৪৩ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর