ইলেক্ট্রো মার্ট গ্রুপের বার্ষিক পার্টনারস মিট অনুষ্ঠিত

সানশাইন ডেস্ক : বিশ্বের নাম্বার ওয়ান ব্র্যান্ড গ্রী, কনকা ও হাইকো ইলেক্ট্রনিক্স পণ্যের উৎপাদনকারী ও বাজারজাতকারী ইলেক্ট্রো মার্ট গ্রুপের বার্ষিক পার্টনারস মিট সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিশন ব্লু বলরুমে অনুষ্ঠিত হয়েছে। সারা দেশের সকল ব্যবসায়িক পার্টনারবৃন্দ সম্মেলনে অংশগ্রহণ করেন।
সম্মেলনের শুরুতে গ্রুপের চেয়ারম্যান নুরুন নেওয়াজ অংশগ্রহণকারী ব্যবসায়িক পার্টনার ও অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি দুই দশকেরও বেশী সময় ধরে বিশ্বসেরা গ্রী, কনকা ও হাইকো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী দেশের গ্রাহকদের নিকট প্রচার, প্রসার ও বিপনণের জন্য পার্টনারদের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন পার্টনার ও চ্যানেল পার্টনারদের নেতৃত্বদানকারী উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুরুচ্ছাপা মুজমদার। তিনি জানান ৪ দশকের বেশী সময় ধরে ইলেক্ট্রো মার্ট পরিবারের মিলন মেলায় সকলের অংশগ্রহনে আজ স্বার্থক ও সফল। এই সুদীর্ঘ পথ পাড়ি দেওয়ার ক্ষেত্রে সকলের সহযোগিতা এবং ভালোবাসা ব্যতীত সাফল্য অর্জন করতে পারতাম না। ফলে আপনারাই এই পরিবারের কেন্দ্রবিন্দু।
সম্মেলনে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নুরুল আমিন জানান গ্রী, কনকা ও হাইকো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্যের বিশেষ বৈশিষ্ঠ্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে বিশ্বব্যাপী গ্রাহকদের পছন্দের তালিকায় প্রথম। ইতিমধ্যে গ্রী এয়ারকন্ডিশনার বাংলাদেশে সুপার ব্র্র্যান্ডস এর স্বীকৃতি অর্জন করেছে। আগামী দিনগুলোতে নিত্য নতুন প্রযুক্তি ও পরিবেশ বান্ধব পণ্য সরবরাহের মাধ্যমে এদেশে ইলেকট্রনিক্স পণ্য চাহিদার প্রায় ৮০ শতাংশ যোগান দিতে পারবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩ | সময়: ৭:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ