নিখোঁজ তমালকে ফিরে পেতে চায় পরিবার

স্টাফ রিপোর্টার: মানসিক ভারসম্যহীন ফারুক হোসেন তমাল নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে নিজ বাসা থেকে বের হয়ে আর ফেরেনি।
নিখোঁজ তমাল রাজশাহী মহানগরীর লক্ষীপুর ভাটাপাড়া গ্রামের আসাদুর রহমানের ছেলে। তার বয়স ৩০। হারানোর সময় তার পরনে ছিলো সবুজ রঙ্গের লুঙ্গি ও গায়ে মিষ্টি রঙের গিঞ্জি।
তমালের স্ত্রী তাপসী রাবেয়া জানান, সে মানসিক ভারসম্যহীন। মাঝে মধ্যে ঠিক থাকে আবার অস্বাভাবিক আচরণ করে। গতকাল মঙ্গলবার সাকলে বের হয়ে আর ফিরেনি। আমরাও অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি তবে পাওয়া যায়নি। সে বের হলে না পথ না চিনতে পারলে বাড়ীর মোবাইল নম্বরে কল দেয় সিটিও এখন পর্যন্ত করেনি। হারিয়ে যাওয়ার ২৪ ঘন্ট পেরিয়ে গেলেও এখনো কোন সন্ধান না পওয়াতে পুরো পরিবার চিন্তায় পড়ে গেছে। তার ফেরার অপেক্ষায় রয়েছে পরিবারের সবাই।
তমাল রাজশাহী নর্থ বেঙ্গল বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ পাস করেছেন। এই ঘটনার থানায় জিডি কারার প্রস্তুতির কথা জানান তাপসি রাবেয়া।
তার সন্ধান পেলে বা কোথাও দেখতে পলে পরিবারের পক্ষ থেকে দ্রুত ০১৭৩১-১৪২৬০০ ও ০১৭৭৭৯৫১৭১০ মোবাইল নম্বরে জানোর অনুরোধ বা মহানগীর রাজপাড়া থানার ০১৩২০-০৬১৫২৭ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।


প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ