নিয়ামতপুরে জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নিয়ামতপুর প্রতিনিধি:
“ক্রীড়ায় বিকশিত হোক তারুণ্য” এই স্লোগানে নওগাঁর নিয়ামতপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বিথি। এর আগে উপজেলার নিয়ামতপুর সরকারী বহুমুখী উ”চ বিদ্যালয় মাঠে ৯ ও ১০ সেপ্টেম্বর দুদিন ব্যাপী জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ৫০ তম আসর অনুষ্ঠিত হয়। উপজেলায় খেলাধুলার প্রসারে প্রতি বছরের মতো এবারো উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা শেষে বিজয়ী দলগুলোকে নিয়ে এ আয়োজন করা হয়।

 

 

 

 

সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, একাডেমীক সুপারভাইজার জাকির হোসেন, আমইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিউল্লাহ সোনারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা।
উল্লেখ্য, উপজেলার ৭১টি শিক্ষা প্রতিষ্ঠান এই খেলায় অংশ গ্রহন করে। এর মধ্যে মাধ্যমিক বিদ্যালয় ৪৪টি, মাদ্রাসা ২৫টি এবং ২টি কারিগরি। গত ৩ সেপ্টেম্বর থেকে খেলা শুরু হয়েছে। উপজেলার ৪টি জোনে এ খেলা অনুষ্ঠিত হয়।

 

 

 

ফুটবল ফাইনাল খেলা বেলগাপুর উ”চ বিদ্যালয় ১-০ গোলে আমইল উ”চ বিদ্যালয়কে পরাজিত করে।
ফুটবল বালক-বালিকা, হ্যান্ডবল বালক-বালিকা, কাবডি বালক-বালিকা, সাতার বালক-বালিকা এবং দাবা বালক-বালিকা এই ৫ ইভেন্টে খেলা হয়। এই খেলাগুলোতে যে দল উপজেলা পর্যায়ে বিজয়ী হয়েছে তারা জেলা পর্যায় অংশ গ্রহণ করবে।

 

 

 

সানশাইন/সোহরাব

 

 


প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ | সময়: ৭:৩৮ অপরাহ্ণ | Daily Sunshine