সর্বশেষ সংবাদ :

বাবা, ভাই ও মানুষের স্বপ্ন পূরণের লক্ষ্য : রাজশাহী-৫ আসনে এবার আ’লীগের মনোনয়ন চান তাজুল কন্যা মুনি

স্টাফ রিপোর্টার: বাবা আওয়ামী লীগ ও স্বাধীনতার স্বপক্ষে সারা জীবন রাজনীতি করেছেন। সংসদ সদস্য হয়ে এলাকার উন্নয়নে কাজ করে গেছেন। পেয়েছিলেন মানুষের ভালোবাসা। বাবা’র পথ ধরেই হেঁটেছিল ছেলে সদ্যপ্রয়াত রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল ইসলাম তাপস। এবার বাবা ও ভাইয়ের পথ ধরেই এলাকাবাসীর চাওয়া ও ভালোবাসার মূল্য দিতে রাজনীতিতে আসছেন প্রয়াত আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট তাজুল ইসলাম মোহাম্মদ ফারুকের কন্যা তানজিমা শারমিন মুনি। তিনি আগামি জাতীয় নির্বাচনে রাজশাহীর রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
ইতোমধ্যেই তানজিমা শারমিন মুনি তার নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা শুরু করেছেন। সাধারণ মানুষের ভালোবাসাও পাচ্ছেন বেশ।
তানজিমা শারমিন মুনি বলেন, আমি একজন নারী উদ্যোক্তা এবং ঢাকায় ব্যবসা করি। আমার প্রতিষ্ঠানে বহু নারী কাজ করেন। আমার বাবা, ভাই ও দূর্গাপুর-পুঠিয়ার মানুষের স্বপ্ন পূরণের জন্য আমি মনোনয়ন চাইবো।
মনোনয়ন প্রত্যাশি তানজিমা শারমিন মুনি আরো বলেন, আমি এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছি। আমি এলাকার মানুষের ভালোবাসা ও সমর্থনে আবেগাপ্লুত। এলাকার মানুষ আমার বাবা ও ভাইকে খুব ভালোবাসেন। আমিও সেই ভালোবাসা সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছি।
তিনি বলেন, গত ৮ সেপ্টেম্বর আমগাছিতে আমার বাবা, ভাইয়ের কবর জিয়ারত শেষে ঝালুকার মানুষের সাথে মতবিনিময় করার মধ্য দিয়ে আমি আমার গণসংযোগ শুরু করেছি। পরের দিন দূর্গাপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করি। রবিবার পুঠিয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছি। আমার সাথে এলাকার মানুষ আছে বলে আমি অনুপ্রাণিত।
আগামীতে এলাকার উন্নয়ন করে সাধারণ মানুষের স্বপ্ন পূরণে যেন পাশে থাকতে পারি এ বিষয়ে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।


প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ | সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ