সর্বশেষ সংবাদ :

যুবলীগের সম্মেলনকে ঘিরে রনি মুকুলের নেতৃত্বে প্রস্ততি সভা

স্টাফ রিপোর্টার: 
আসন্ন ২৬ সেপ্টেম্বর রাজশাহী মহানগর যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় উপশহর দড়িখরবোনায় রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি ও সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ এর নেতৃত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সম্মেলনকে সফল করতে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন আগত নেতৃবৃন্দ। কোন ধরনের বিশৃঙ্খলা পরিবেশ যাতে সৃষ্টি না হয় সেদিকে সজাগ রেখে সুন্দর সুন্দরভাবে সম্মেলন অনুষ্ঠিত হয় সে বিষয়ে সকলে একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন যুবলীগ নেতৃবৃন্দ। সভায় ৩৭টি ওয়ার্ডের যুবলীগের সভাপতি সেক্রেটারিগণ উপস্থিত ছিলেন। এ সময় তারা বিভিন্ন পরামর্শ মূলক বক্তব্য রাখেন।

 

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: রুবেল, অর্থ সম্পাদক রাজিব মতিন, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো: মানিক, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো: বেলাল, ক্রীড়া সম্পাদক বাবু, আইন বিষয়ক সম্পাদক রেজা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক দুরুল হুদা, সহ সম্পাদক আব্দুল খালেক ও মো: আলম, মহানগর যুবলীগের কার্যনির্বাহী সদস্য মতি ও মাসুদ,মনিরুলসহ সেলিম, রাজা, টিপু, সারোয়ার জাহান নবাব, আব্দুর রাজ্জাক রনি, তৌফিক প্রমুখ।

 

প্রস্তুতি সভায় মহানগর যুবলীগের যুগ্ন সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন, দীর্ঘ কয়েক বছর পর যে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আমরা দেখিয়ে দিতে চাই যুবলীগ একটি সুশৃঙ্খল সংগঠন। বিভেদ ভূলে একজোট হয়ে সম্মেলন সফল করতে যা যা করার দরকার তাই করবো। মনে রাখতে হবে এটি শুধু যুবলীগের সম্মেলন নয় আমাদের অভিভাবক জননেতা লিটন ভাইয়ের এলাকায় এটি অনুষ্ঠিত হবে। যুবলীগের সম্মেলন সফল করার মাধ্যমে লিটন ভাইয়ের সম্মান বাড়াতে হবে। কোন গুজব আর বিভেদ নয় সম্মেলন সফল করতে হবে এটাই হোক আমাদের মূল লক্ষ্য। সভাটি সঞ্চালনা করেন মুকুল শেখ।

সানশাইন / শামি

 


প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩ | সময়: ১০:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine