খুনের আসামী আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গণি প্রামাণিককে (৪৫) প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার হাত ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করা হয় বলে জানিয়েছে পুলিশ। রবিবার সকালে ডাঙ্গাপাড়া গ্রামে জাহাঙ্গীরের দোকানের সমনে এ ঘটনা ঘটে। ওসমান গণি ডাঙ্গাপাড়া গ্রামের আখের আলীর ছেলে। ওসমান গণি স্থানীয় সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার আসামী বলে জানাগেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৭ টার দিকে বাড়ি থেকে মোটর সাইকেলের তেল কেনার জন্য বের হন ওসমান গণি। স্থানীয় জাহাঙ্গীরের দোকানে তেল কেনার সময় দুর্বৃত্তরা তাকে ঘিরে ধরে হামলা চালায়। তারা ওসমান গণির হাত-পায়ের রগ কেটে ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে।
লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।
কদিমচিলান ইউপি চেয়ারম্যান আনছারুল ইসলাম বলেন, ওসমান গণি সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার আসামী হলেও এই ঘটনার সাথে আগের ঘটনার সম্পৃক্ততা আছে বলে মনে হয় না।


প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ