নিয়ামতপুরে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল

নিয়ামতপুর প্রতিনিধি:
সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। শনিবার ২ সেপ্টেম্বর বেলা ৫টায় উপজেলার হাজিনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে চক কাটনায় এ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উপজেলার হাজিনগর ইউনিয়ন বিএনপির সভাপতি ফিরোজ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান।

 

 

 

 

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা বিএনপির আহবায়ক ইসাহাক আলী।
যুবদল নেতা শাহ আলম খোকনের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নিয়াতমপুর সদর বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য আব্দুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোখলেসুর রহমান, সদস্য বুলবুল হোসেন , আনোয়ার হোসেন, হাফেজ বদিউজ্জামান, আশরাফুল ইসলাম, মমতাজ, রাসেল, মনোয়ার, জাকারিয়া, একরামুল হক মিন্টু, আসাদুল হক আলোসহ হাজিনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 

পরে দেশের কল্যাণ, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩ | সময়: ৬:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine