বিএনপিকে শৃঙ্খলভাবে রাজনীতি করার আহ্বান যুবলীগ নেতা রনির

স্টাফ রিপোর্টার: বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী চলাকালীন শুক্রবার জাতীয় শোক দিবসের পোস্টার ও আসন্ন ২৬শে সেপ্টেম্বর রাজশাহী মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলে বিএনপির নেতাকর্মিরা।
এঘটনায় ইতোমধ্যে দুই জনকে আটক করা হয়েছে। এই ব্যানার ও পোস্টার ছেড়ার ঘটনায় বিএনপি নেতৃবৃন্দের সুশৃঙ্খলভাবে রাজনীতি করার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক ও আসন্ন মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী প্রতিষ্ঠিত তরুণ ব্যবসায়ী ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক তৌরিদ আল মাসুদ রনি।
তিনি বলেন, সড়কের ব্যানার, ফেস্টুন, পোস্টার সন্ত্রাসী কায়দায় ছিড়ে ফেলা সুশৃঙ্খল কোন দলের নেতাকর্মিদের কাজ নয়। এটা কাপুরুষের কাজ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ রয়েছে বিরোধী কোন সংগঠনের নেতাকর্মিরা যেনো ক্ষতিগ্রস্থ না হয় এবং আমাদের উত্তরাঞ্চলের অভিভাবক ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র জননেতা লিটন ভাইয়ের পরামর্শক্রমে আমরা এমন ঘৃনিত কাজের পরও বিবৃতি ছাড়া কোন ধরনের একশনে যাইনি। এটি আমাদের নম্রতা ভাবলে ভুল করবে বিএনপির নেতাকর্মিরা।
তিনি আরো বলেন, বিএনপি সন্ত্রাসী সংগঠন না হলে এমন নেতাকর্মিরা কেন তাদের দলে রয়েছে। সামনে আমাদের সম্মেলন। আর এই সম্মেলনের ব্যানার পোস্টার ছেড়ার উদ্দেশ্য হল উস্কানীমূলক। পোস্টার ছিড়ে ফেলার ঘটনায় আমরা দলের পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছি। তারা আইনের মাধ্যমে ব্যবস্থা নিবেন। এছাড়া আমরাও এমন ন্যাক্কারজনক কাজের দাত ভাঙ্গা জবাব রাজনীতির মাঠে দেয়ার জন্য সবসময় প্রস্তুত রয়েছি। আন্দোলন নামে উগ্রতা সহিংসতা পরিহার করে সুশৃঙ্খল দল হিসেবে গড়ে উঠতে বিএনপি নেতা কর্মিদের আহ্বান জানান যুবলীগ নেতা তৌরিদ আল মাসুদ রনি।


প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ