সর্বশেষ সংবাদ :

ঈশ্বরদীতে ৩’শ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে প্রায় ৩’শ কৃতি শিক্ষার্থীকে বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। ঈশ্বরদী কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের আয়োজনে শনিবার সকালে অভিজাত আর আর পি কমিউনিটি সেন্টারে এ বৃত্তি ও সংবর্ধান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। ঈশ্বরদী কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলি মালিথা, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক জালাল উদ্দিন তুহিন, বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী শাখার আহবায়ক অধ্যাপক উদয়নাথ লাহিড়ী, পাবনা জেলা পরিষদ সদস্য তফিকুজ্জামান রহতন মহলদার, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, বিশিষ্ট শিক্ষানুরাগী নজরুল ইসলাম বিপ্লব, রঞ্জু আহমেদ ও বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান এমপিপুত্র তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।
সংশ্লিষ্টরা জানায়, ঈশ্বরদীর ৪২টি শিক্ষা প্রদিষ্ঠানের প্রায় ৩’শ কৃতি শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদান করা হয়।


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩ | সময়: ৪:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ