বাঘার পদ্মায় মিলল তিনটি ম*রা গরু সহ এক ব্যক্তির লা*শ

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘা সীমান্ত এলাকার কলিগ্রাম পদ্মা নদীতে তিনটি মরা গরু সহ একজন ব্যক্তির ভাসমান লাশ দেখা গেছে। বৃহস্পতিবার(২৪-আগষ্ট) সকালে স্থানীয় লোকজন এ দৃশ্য দেখে থানা পুলিশকে খবর দেয়। তবে দুপুর পর্যন্ত এ বিষয়ে কোন ব্যবস্থা নেয়া হয়নি।

 

 

সরেজমিন বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নদীর কিনারে মাছ শিকার করা জালে আটেকে আছে একজন ব্যক্তির বিবস্ত্র লাশ ও একটি লাল রঙের ছোট গরু। অপর দুটি সাদা রংয়ের বড় গরু সকালে ভাসমান অবস্থায় অনেকে দেখতে পেলেও নদীর ব্যাপক স্রোত থাকায় দুপুরের পর থেকে আর দেখা যাচ্ছে না। ঐ গ্রামের কৃষক আব্দুল আলিম ও মৎস্য শিকারি আব্দুল মান্নান তিনটি মরা গরু ও একজন ব্যাক্তির মরা দেহ দেখার বর্ননা দিয়ে বলেন ,আমাদের ধারনা ভারত থেকে চোরাই পথে এই গরুগুলো নিয়ে বাংলাদেশে আসার পথে নদীর ঢেও কিংবা স্রোতে এই দুর্ঘটনা ঘটতে পারে।

 

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)খাইরুল ইসলাম জানান, সকালে স্থানীয় লোকমুখে মোবাইল ফোনের মাধ্যমে খবরটি পাই। অত:পর আমরা চারঘাট নৌ পুলিশকে বিষয়টি অবগত করেছি। এ বিষয়টি তারা দেখভাল করবেন।

 

এদিকে সর্বশেষ বিকেল ৪ টায় এ রিপোর্ট লেখার সময় চারঘাট নৌ-পুলিশের ইন্সেপেক্টর বেলাল হোসেননের সাথে কথা বললে তিনি বলেন, আমরা এই মুহুতে ঘটনাস্থলে অবস্থান করছি। এই নদীতে অনেক স্রোত। আমাদের চোখে এখন পর্যন্ত একটি সাদা ও একটি লাল গরুর দেখা মিলেছে। আমরা মৃত ব্যাক্তির মরাদেহ খুজে বের করার চেষ্টায় আছি।

সানশাইন / শামি


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩ | সময়: ৭:৪৫ অপরাহ্ণ | Daily Sunshine