মোহনপুরে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার: রাজশাহীর মোহনপুর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। অপহরণের ৪৮ ঘন্টা পর সোমবার রাজশাহী শহর থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেন মোহনপুর থানা পুলিশ।
ওই ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আশরাফুল ইসলাম বাবু (৪৪) ও মোক্তার হোসেন (৩৫) কে উপজেলার বাকশিমইল গ্রাম থেকে গ্রেপ্তার করেন পুলিশ। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামী করে থানায় মামলা করেছিলেন।
ওই স্কুলছাত্রীর মা বলেন, প্রাইভেট থেকে আসা-যাওয়ার পথে আমার মেয়েকে উপজেলার নওনগর গ্রামের শামসুল প্রামানিকের ছেলে ইমরান প্রামানিক (৪০), গ্রেপ্তারকৃত আসামি আশরাফুল ইসলাম ও মোক্তার হোসেনের সহযোগিতায় উত্ত্যাক্ত করতো। গত ৫ ফেব্রুয়ারি সকাল ৯টার দিকে প্রাইভেট করে বাসায় ফেরার পথে ইমরান প্রামানিক ও তার লোকজন আশরাফুল ইসলাম বাবু ও মোক্তার হোসেন আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে রাজশাহী শহরে রেখে আমার মেয়েকে ধর্ষণ করে ইমরান প্রামানিক । এ ঘটনায় সোমবার রাতে মোহনপুর থানায় ইমরানসহ তিনজনকে আসামি করে আমি মামলা করেছি।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মুল আসামীকে গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর