সর্বশেষ সংবাদ :

চালকের গলায় ছুরিকাঘাতে ভ্যান ছিনতাই ছুরিসহ তিন ছিনতাইকারী আটক, ভ্যান উদ্ধার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে চালকের গলায় ছুরিকাঘাতে ব্যাটারী চালিত অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় জড়িত আশরাফুল হক আবু (৩২), নাসিম হোসেন (১৬) ও সুরুজ আলীকে (১৯) আটক করেছে পুলিশ। এ সময় তাদের দেয়া তথ্যমতে ছিনতাই করা অটোভ্যান ও ছিনতাইয়ে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। রোববার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আটক আশরাফুল হক আবু জেলার বাগাতিপাড়া উপজেলার পেরাবাড়ীয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে, নাসিম বড়াইগ্রাম উপজেলার কাটাশকোল গ্রামের আল আমিনের ও সুরুজ হারোয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। হাসপাতালে চিকিৎসাধীন আহত ভ্যান চালক আবু তালেব (৪২) লালপুর উপজেলার ওয়ালিয়া গ্রামের আবু বকরের ছেলে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, গত ১৭ আগস্ট রাতে আবু তালেব লালপুরের ওয়ালিয়া বাজার থেকে চার জন যাত্রী নিয়ে বড়াইগ্রামের রামাগাড়ী বাজারে যাচ্ছিলেন। পথে রামাগাড়ী বাঁশ ঝাড় এলাকার ফাঁকা মাঠে পৌঁছালে যাত্রীবেশী ছিনতাইকারীরা ভ্যান চালকের গলায় ছুরিকাঘাত করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনার পর পুলিশ তদন্তে নেমে শনিবার বড়াইগ্রাম ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে আটক করে।
এ সময় আটকরা ছিনতাইয়ের ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছে।


প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ