আদমদীঘিতে আজিজার হত্যা মামলার আসামী গ্রেপ্তার

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আজিজার হত্যা মামলার আরেক আসামী ফরিদ মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে নওগাঁ জেলার পোরশা উপজেলার একটি জায়গা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফরিদ উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আসকর আলীর ছেলে। রবিবার দুপুরে দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, গত ৯ আগস্ট জমিজমা বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে মারপিটের ঘটনায় আজিজার রহমান খুন হয়। এ ঘটনায় নিহত আজিজার স্ত্রী আসিরন বাদী হয়ে রিপন ও ফরিদ সহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরেই প্রধান আসামী ফরিদের ছেলে রিপনকে গ্রেপ্তার করা হয়। এরপর থেকে ফরিদসহ আর ২ জন আসামী আত্মগোপনে থাকেন।
গত শনিবার রাতে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে নওগাঁ জেলার পোরশা উপজেলার একটি জায়গা থেকে মামলার দ্বিতীয় আসামী ফরিদ মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। পরে দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়।
ওসি আরও জানান, এ ঘটনার সঙ্গে জড়িত বাকী আসামীদের ধরার চেষ্টা করা হচ্ছে।
উল্লেখ্য, গত ৮ আগস্ট উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে আজিজার ও আজিজুলের সঙ্গে একই গ্রামের মৃত আসকর আলীর ছেলে ফরিদ মন্ডলের মন্ডলের পারিবারিক বিষয়ে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এই পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে আবারও গালিগালাজ ও কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে ইট ও লাঠি দিয়ে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে গুরুত্বর আহত হন আজিজার রহমান।
স্থানীয়রা আজিজারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন গভীর রাতে তিনি মারা যান।


প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর