বাঘায় অষ্টম শ্রেণীর ছাত্রী অপহরণ

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহী বাঘায় অষ্টম শ্রেনী পড়া স্কুল ছাত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদি হয়ে ৫ জনকে আসামী করে বাঘা থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে পুলিশ অপহৃত ছাত্রীকে উদ্ধার কিংবা আসামীদের এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেননি।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৯ আগস্ট সকাল সাড়ে ১১ টার সময় প্রাইভেট পড়তে যাওয়ার সময় পাঁচজন যুবক মিলে ওই ছাত্রীকে রাস্তা থেকে অপহরণ করে মাইক্রো যোগে এলাকা থেকে পালিয়ে যায়। এরপর ঐ ছাত্রীর পিতা নিরুপায় হয়ে রাতে বাঘা থানায় মোট ৫ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

অপহৃতর পিতা জানান, বাঘা পৌর সভার ৭ নং ওয়ার্ড দক্ষিন মিল্লিক বাঘা গ্রামের বকতিয়ার রহমানের ছেলে সোহাগ হোসেন বাপ্পি (১৬) সে আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়া সহ প্রায় সময় উত্যাক্ত করতো। কিন্তু আমার মেয়ে তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে তার বন্ধুদের সহায়তায় আমার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে। আমি এ ঘটনায় সোহাগ হোসেন-সহ মোট পাঁচজনকে আসামি করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছি।

মামলার বাদী তার অভিযোগে উল্লেখ করেন, আসামিদের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা ভুক্তভোগী (মেয়ের) পরিবারকে অভিযোগ তুলে নিতে বারংবার হুমকি দিচ্ছে। তাই মেয়েকে উদ্ধার-সহ আসামীদের দ্রুত গ্রেফতার দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

এ অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে বাঘা থানার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এস আই) হারুনুর রশিদ জানান, থানায় অভিযোগ পাওয়ার পর রাতে প্রত্যেক আসামীর বাড়িতে পৃথক-পৃথক অভিযার চালিয়েছি। কিন্তু কা্কউ বাড়িতে পাওয়া যায়নি। তারা সবাই পলাতক রয়েছে। তবে আমরা বিভিন্ন সোর্স মাধ্যমে ভিকটিম উদ্ধার সহ আসামীদের আটক করার চেষ্টা চালাচ্ছি।

সানশাইন / শামি


প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩ | সময়: ৮:৪০ অপরাহ্ণ | Daily Sunshine