আজ আর্জেন্টিনার ক্লাবের সঙ্গে চুক্তি সই জামাল ভূঁইয়ার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দা মায়োতেই নাম লেখাতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। আজ শুক্রবার স্থানীয় সময় দুপুর ১২টায় (বাংলাদেশ সময় রাত ৯টা) আর্জেন্টিনার ক্লাবের সঙ্গে চুক্তি সই হবে তার। ‘আগামীকাল দুপুর ১২ টায় (স্থানীয় সময়) ক্লাবের সঙ্গে আমার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান’-আর্জেন্টিনা থেকে খুদেবার্তায় জানিয়েছেন জামাল ভূঁইয়া।
এ ঘোষণার মধ্যে দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক। কয়েকদিন ধরে ফুটবল অঙ্গনে বড় প্রশ্ন ছিল, কোথায় খেলবেন লাল-সবুজ জার্সিতে সবচেয়ে বেশি ম্যাচ খেলা এই ফুটবলার? বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র দাবি করেছিল, জামাল তাদের দলে নতুন মৌসুমে খেলবেন বলে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে শুরু থেকেই জামাল তা অস্বীকার করেছেন।
এমনকি শেখ রাসেল ক্রীড়া চক্র থেকে চুক্তি সইয়ের যে ছবি সরবরাহ করা হয়েছে, সেটা পুরোনো হিসেবে উল্লেখ করেছেন জামাল ভূঁইয়া। ২০ জুলাই তিনি শেখ রাসেল ক্রীড়া চক্রের একটি ‘অঙ্গীকারনামায়’ সই করেছেন বলে জানা গেছে। যেখানে জামাল ভূঁইয়া ৫০ লাখ টাকায় ২০২৩-২৪ মৌসুমে রাসেলে খেলবেন বলে অঙ্গীকার করেছেন। জামাল ভূঁইয়ার আর্জেন্টিনার ক্লাবে নাম লেখানোর মাধ্যমে দুই দেশের ফুটবলের নতুন এক সেতুবন্ধন হবে। জামাল ভূঁইয়া এর আগে ২০২১ সালে খেলেছিলেন কলকাতা মোহামেডানে।


প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩ | সময়: ৫:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর