সর্বশেষ সংবাদ :

নওহাটা পৌর ও পবা উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার

নওহাটা পৌরসভা ও পবা উপজেলা বিএনপি, ও সহযোগী সংগঠনের আয়োজনে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। প্রথমে নওহাটা পৌরসভা এলাকায় এই কর্মসূচি পালনের কথা থাকলেও সেখানে ক্ষমতাসীন দলের কর্মসূচি ঘোষণা করায় পরে কাশিয়াডাঙ্গায় এই কর্মসূচির পালনের অনুমতি দেওয়া হয় ।

 

প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন । পওে কাশিয়াডাঙ্গা কলেজ মাঠ হতে র‌্যালি বের হয়ে লিলি হলে মোড়ের কাছাকাছি যেয়ে র‌্যালি শেষ করেন। সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

র‌্যালি ও সমাবেশে সভাপতিত্ব করেন নওহাটা পৌর বিএনপি,র আহ্বায়ক ও জেলা বিএনপি’র সদস্য সাবেক পৌর মেয়র শেখ মকবুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য অধ্যাপক আব্দুর রাজ্জাক, রাজাপাড়া থানা বিএনপি’র সাবেক সভাপতি শওকত আলী, নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রিফকুল ইসলাম, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাবেক সভাপতি মাসুদ সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও ধূরইল ইউপি সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন।

 

 

উপস্থিত ছিলেন পারিলা বিএনপি নেতা শফিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল কাদের বকুল, মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি সুলতান আহাম্মেদ ও মোজাফ্ফর হোসেন মুকুল, মহানগর কুষক দলের সাবেক সদস্য সচিব গোলাম সাকলায়েন ইকো, মহানগর ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি মর্ত্তজা ফামিনসহ বিএনপি,অঙ্গ ওসহযোগি সংগঠনের সকল পর্যায়ে নেতাকর্মী।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ | সময়: ১০:৪৭ অপরাহ্ণ | Daily Sunshine