বাঘায় পৃথক ঘটনায় ফেন্সিডিল সহ চার যুবককে আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় পৃথক ঘটনায় মঙ্গলবার রাতে কলিগ্রাম এলাকায় ২০ বোতল ফেন্সিডিল সহ নিজ বাড়ী থেকে চান্দের আলী নামে এক যুবককে আটক করে পুলিশ। অপর দিকে বুধবার দুপুরে উপজেলার চন্ডিপুর থেকে আড়ানী নুরনগর গ্রামের জনৈক আমিরুল ইসলামকে মারপিটের মামলায় আটক করে একই গ্রামের মো: আশিক রানা, মোঃ মানিক ও জুয়েল রানাকে। আটককৃত এই তিনজনও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত বলে উল্লেখ করেন স্থানীয় একাধিক ব্যাক্তি।

বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, আসামী মোঃ আশিক রানা (২৮), পিতা-মোঃ নাসির উদ্দিন, ২। মোঃ মানিক (২৪), পিতা-মোঃ নাজিম উদ্দিন, ৩। মোঃ জুয়েল (২৫), পিতা-মোঃ সাবান আলী, সর্বসাং- আড়ানী নুরনগর। এরা গত এক সপ্তাহ পূর্বে মাদক সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের আমিরুল ইসলামকে মারপিট করে আহত করে। এ ঘটনায় তাদের নামে মামলায় হয়। এ কারনে বুধবার(১৬ আগষ্ট) দুপুরে তাদের আটক করা হয়।

 

এর আগের দিন রাত ৯ টার সময় বাঘা থানা পুলিশ উপজেলার কলিগ্রাম কাজিপাড়া এলাকার মোঃ চান্দের আলীর(২৫)এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে ২০ বোতল ফেন্সিডিল সহ আটক করে। এই সংক্রান্তে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

এদিকে আড়ানী পৌর মেয়র মুক্তর আলী সহ স্থানীয় নুরনগর গ্রামের একধিক ব্যাক্তি জানান, আটককৃত নুরনগর গ্রামের তিনজন সহ ১১ জনের একটি সিন্ডিকেট রয়েছে। এই সিন্ডিকেটের হোতা আশিক। এরা ১১ জন মিলে আড়ানী রেল স্টেশান এলাকায় মাদকের ব্যবসা করা সহ নানা অনৈতিক কর্মকন্ডের সাথে নিজেদের সম্পৃক্ত রেখেছেন। এর মধ্যে আশিক রানার নামে থানায় মাদক সহ একাধিক মারামারির মামলা রয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩ | সময়: ৭:২৭ অপরাহ্ণ | Daily Sunshine