আইসক্রিম কিনে না দেওয়ায় ৭ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে আইসক্রিম খাওয়ার আবদার না মিটানোর কারণে মায়ের ওপর অভিমান করে সপ্তমী রাণী সরকার (১৩) নামে সপ্তম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত সপ্তমী রাণী সরকার শহরের উত্তর চৌকিরপাড় কালুর মোড় এলাকার মালয়েশিয়া প্রবাসী নরেশ চন্দ্র সরকারের বড় মেয়ে। সে নাটোরের নববিধান উচ্চ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। রোববার স্থানীয় কাশিমপুর মহাশ্বশানে তার মরদেহের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। এরআগে শনিবার রাতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত সপ্তমী রাণীর পরিবার সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে প্রবাসী নরেশ চন্দ্র সরকারের বাসার সামনে এক ফেরিওয়ালা আইসক্রিম বিক্রি করতে আসে। এ সময় সপ্তমী আইসক্রিম খাওয়ার টাকা দেয়ার জন্য মায়ের কাছে আবদার করে। মা আইসক্রিম কেনার টাকা না দিয়ে বকাঝকা করলে সে তার নিজ কক্ষে গিয়ে ভিতর থেকে দরজা আটকে দেয়। দীর্ঘ সময় দরজা বন্ধ থাকায় পরিবারের লোকজনদের সন্দেহ হয়।
একপর্যায়ে সন্ধ্যার পর তার মা ছিদ্র দিয়ে ঘরের ভিতরে তাকালে সপ্তমীকে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলতে দেখেন। প্রতিবেশীরা বিষয়টি সাথে সাথে নাটোর থানায় জানালে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।
নাটোর থানার ওসি নাছিম আহমেদ স্কুলছাত্রী সপ্তমী রাণী সরকারের নিজের শয়ন ঘরে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন। এ ঘটনায় নিহত সপ্তমীর পরিবারের সদস্য, সহপাঠী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।


প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ