ছাত্রলীগ নেতাকে কোপানোর অভিযোগ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া পৌর ছাত্রলীগের (যুগ্ম সাধারণ সম্পাদক) মোস্তাক হোসেনকে (২৪) রামদা দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ী ও চলন্ত ট্রাক থেকে বস্তা কাটা, (সেভেন স্টার গ্রুপের প্রধান) সাব্বির হোসেনের (২৬) বিরুদ্ধে। সাব্বির পূর্ব-কাঠালবাড়িয়া গ্রামের সেনা সদস্য মো বাবলু আলীর ছেলে। আহত মোস্তাক পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

 

 

 

 

শুক্রবার (১১ আগস্ট) পৌণে একটার দিকে পুঠিয়ার পূর্ব কাঁঠালবাড়িয়ায় এ ঘটনা ঘটে। মোস্তাক পুঠিয়া পৌর সদরের কাঁঠালবাড়ি (ঢাকাপাড়ার) মো হাকিম আলীর ছেলে।

 

 

 

 

 

মোস্তাক জানান, কিছু দিন আগে তার বন্ধু মিজানের মোবাইল জোরপূর্বক কেড়ে নেয় মাদক ব্যবসায়ী ও সেভেন স্টার গ্রুপের প্রধান সাব্বির হোসেন। খবর পেয়ে সাব্বিরের কাছে শুক্রবার দুপুরে মোবাইলটা আনতে যাই খাইরুল-রবিন সহ ৪-৫ জন। সাব্বিরের কাছে মোবাইল চাইতে গেলে সাব্বির, কাজল ও বাবু দেশীয় অস্ত্র রামদা, চাইনিজ কুড়াল নিয়ে ঘর থেকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে বের হয়। পরে রামদা হাতে সাব্বির বের হয়ে কোপ বসিয়ে দেয় । তখন আহত অবস্থায় তার বন্ধুরা তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

 

 

 

 

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। আহত মোস্তাকের পরিবার থেকে যোগাযোগ করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩ | সময়: ৬:৩৮ অপরাহ্ণ | Daily Sunshine